শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ডায়াগনস্টিক সেন্টার খুলে প্রতারণা, ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডায়াগনস্টিক সেন্টার খুলে প্রতারণা, ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি: নওগাঁয় ডায়াগনস্টিক সেন্টার খুলে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে এক ভুয়া চিকিৎসককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত মিজানুর রহমান বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও নামের পাশে ‘ডাক্তার’ পদবি ব্যবহার করে নিয়মিত রোগী দেখতেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের দয়ালের মোড় এলাকার হেলথ কেয়ার ল্যাব নামের একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ওই ভুয়া চিকিৎসককে এ দণ্ড দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম রবীন শীষ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও নামের পাশে ‘ডাক্তার’ পদবি ব্যবহার করে রোগীদের সঙ্গে বেশ কয়েক বছর ধরে প্রতারণা করে আসছিলেন মিজানুর। এর আগেও একই অপরাধে তার কারাদণ্ড হয়েছিল। বর্তমানে নিজেই একটি ডায়াগনস্টিক সেন্টার খুলে সেখানে চিকিৎসক সেজে নিয়মিত রোগী দেখতেন।

অভিযানে নওগাঁ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আশিষ কুমার সরকার, মেডিকেল অফিসার ডা. রিফাত হাসান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com